কি কি উপকার পাওয়া যায়ঃ

দাঁতের শিরশির/সংবেদনশীল দাঁতদাঁত ও মাড়ির যেকোনো ধরণের ব্যাথামাড়ি ফোলা,ব্যাথা ও ঘা জ্বিহ্বায় ঘাপুঁজ ও রক্তপাতমুখে ও নিঃস্বাসে অসহনীয়দূর্গন্ধরুটইনফেকশনদাঁত মাড়ির ক্ষয়(পোঁকায় খাওয়া)এমনকি নড়া দাঁতও শক্ত হবে ১০০% গ্যারান্টি।৩ দিনে উপকার না পেলে মূল্য ফেরত নিবেন।

১০০০ টাকা মূল্য বর্তমানে ডিসকাউন্টে পাচ্ছেন ৭৫০ টাকা(ডেলিভারী চার্জ ঢাকায় ৫০টাকা,ঢাকার বাইরে ১০০ টাকা।)২ টি অর্ডার করলে ডেলিভারী চার্জ ফ্রি,মূল্য ১৪০০ টাকা ।

ISO সার্টিফাইড ডকুমেন্ট

১০০০ টাকা মূল্য বর্তমানে ডিসকাউন্টে পাচ্ছেন ৭৫০ টাকা(ডেলিভারী চার্জ ঢাকায় ৫০টাকা,ঢাকার বাইরে ১০০ টাকা।)২ টি অর্ডার করলে ডেলিভারী চার্জ ফ্রি,মূল্য ১৪০০ টাকা ।প্রয়োজনে কল করতে পারেনঃ০১৯০৪৫০০৩৬৪।কোনো প্রকার দামাদামির জন্য কল করবেন না প্লিজ,ফিক্সড প্রাইস।

ব্যাবহারবিধি প্রডাক্টের গায়ে লেখা আছে অবশ্যই ব্যাবহারবিধি দেখে সে অনুয়ায়ী ব্যাবহার করবেন।না হলে ভালো ফলাফল পাবেন না।

Orocare Plus একটি প্রাকৃতিক এন্টিবায়োটিক এতে বিন্দুমাত্র কেমিকেলের উপস্থিতি কেউ প্রমান করতে পারলে তাকে ২০,০০০টাকা পুরষ্কার দেয়া হবে।মনে রাখবেন কেমিকেল যুক্ত সস্তা টুথপেষ্ট ব্যাবহারে ক্যান্সারের মতো মারাত্মক ঝুঁকি রয়েছে। Orocare Plus ব্যাবহারে মাত্র তিন দিনেই উপকার না পেলে সম্পূর্ণ মানিব্যাক গ্যারান্টি।কল করতে পারেনঃ০১৯০৪৫০০৩৬৪।

©https://www.universitytuitionmedia.com /